জাগো বাংলার জাতী
- মোঃ নাইম আহম্মেদ - অমর বাংলা ১৫-০৫-২০২৪

জাগো হে বাংলার জাতী
তবেই জাগিবে বাংলা ।

সেই জাতী জাগো আজ
যে ছিলো হুঙ্কার
সেই জাতী জাগো আজ
যে ছিলো দূর্বার,
যে ছিলো বীর কবি
জীহাদের মাঠে
সেই জাতী জাগো আজ
বাংলার মাঝে ।

কান খুলে শোনো আজ
এসেছে সেই ডাক
জাগতে হবে নতুন করে
রুখবো সেই হাক,
গাইবো আবার সংগ্রামী গান
জয় বাংলা হে---
জাগো এবার সেই বাংলা
জাতীর জাগ্রনে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।